• বিকাল ৪:৫৮ মিনিট শুক্রবার
  • ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
আওয়ামীলীগ নেতা বিরুর বংশ উচ্ছেদের হুমকির ঘটনায় বাবুল ওমরকে শোকজ ঘোড়াকে জয়ী করতে নির্বাচনী মাঠে কাঁচপুরের খাঁন পরিবার ঘোড়ার পক্ষে যু্বলীগের সাংগঠনিক সম্পাদক কামাল হোসেনের উঠান বৈঠক উপজেলা আওয়ামীলীগের নীতি নির্ধারক সোহাগ রনি? সোনারগাঁয়ে গত ৯ দিন ধরে দুই সহোদর নিখোঁজ সোনারগাঁয়ে দুই কোটি টাকার ইয়াবা জব্দ, ১কারবারি গ্রেপ্তার আমান খাঁনের উদ্যোগে কাঁচপুরে কালামের নির্বাচনী প্রচারনা সভা আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘনের অভিযোগ হুইপ বাবুর বিরুদ্ধে আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘন হুইপ বাবুর বিরুদ্ধে বন্দরের নতুন চেয়ারম্যান মাকসুদ চেয়ারম্যান নারায়ণগঞ্জ পল­ী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারীদের কর্মবিরতি পালন সোনারগাঁয়ে তিনদিন ব্যাপী ফায়ার সার্ভিসেরর স্বেচ্ছাসেবক প্রশিক্ষন সোনারগাঁয়ে আস্থা ফিডে সেনা প্রধান সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ সোনারগাঁও পৌরসভায় কালামের কেন্দ্র কমিটির সভা সোনারগাঁয়ে বিশ বছর পর বাকপ্রতিবন্ধী ভাইকে ফিরে পেলেন তার বড় ভাই মাহফুজুর রহমান কালামকে বিজয়ী করেতে জামপুরে আলোচনা সভা সোনারগাঁয়ে প্রার্থীতা ফিরে পেলেন ৫ প্রার্থী সোনারগাঁয়ে ভবন ঘেঁষে মাটি খনন, ভেঙ্গে পড়লো পাশের স্থাপনা কালাম একমাত্র যোগ্য প্রার্থী, উপজেলা নির্বাচনে তাকে ভোট দিন: ডা. বিরু
সোনারগাঁয়ে মাদক ব্যবসায় বাধা দেওয়ায় মাদক প্রতিরোধ কমিটির নেতার বাড়ীঘর ভাংচুর ও লুটপাট

সোনারগাঁয়ে মাদক ব্যবসায় বাধা দেওয়ায় মাদক প্রতিরোধ কমিটির নেতার বাড়ীঘর ভাংচুর ও লুটপাট

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকমঃ মাদক ব্যবসায় বাধা দেওয়ায় সোনারগাঁ উপজেলার খিদিরপুর গ্রামে মাদক প্রতিরোধ কমিটির সাধারন সম্পাদকের বাড়িতে হামলা, ভাংচুর ও লুটপাট চালিয়েছে মাদক ব্যবসায়ীরা। এ ঘটনায় শনিবার বিকালে থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

লিখিত অভিযোগে উল্লেখ করা হয়েছে, সোনারগাঁ উপজেলার সাদীপুর ইউনিয়নের খিদিরপুর গ্রামে বাসিন্দা ও খিদিপুর মাদক বিরোধি কমিটির সাধারন সম্পাদক এমদাদুল হক লক্ষির নেতৃত্বে মাদক পতিরোধ কমিটির নেতৃবৃন্দ একই গ্রামের মাদক ব্যবসায়ী মনির হোসেন কে মাদক ব্যবসা ও সেবনে বাধা দেয়। এতে মাদক ব্যবসায়ী মনির মিয়ার নেতৃত্বে ২০/২৫ জন মাদক ব্যবসায়ী একত্রিত হয়ে খিদিপুর মাদক বিরোধি কমিটির সাধারন সম্পাদক এমদাদুল হক লক্ষি ও তার আত্বীয় মোসলেম ভূইয়া ও বাতেন ভূইয়ার বাড়িঘওে হামলা, ভাংচুর ও লুটপাট চালিয়েছে। এ ঘটনায় এলাকায় উত্তেজনা বিরাজ করছে যে কোন মূহুর্ত্বে রক্তক্ষয়ী সংঘর্ষের আশংকা করছেন এলাকাবাসিরা।

খিদিরপুর মাদক বিরোধি কমিটির সভাপতি হাকিম মাস্টার বলেন গত এক বছর পূর্বে এগারো সদস্য বিশিষ্ট খিদিরপুর মাদক বিরোধি কমিটি ঘোষনা করার পর মাদক ব্যবসায়ীরা এলাকা ছেড়ে পালিয়ে যায়। কিন্তু মাদক ব্যবসায়ী মনির হোসেন ও তার সহযোগিতরা খিদিপুর মাদক বিরোধী কমিটির সাধারন সম্পাদক এমদাদুল হক লক্ষির ও তার স্বজনদের বাড়িঘরে হামলা, ভাংচুর ও লুটপাটের ঘটনাটি অত্যন্ত দুঃখজনক । অবিলম্বে এ সকল মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার ও শাস্তির দাবি জানার তিনি।

সোনারগাঁ থানা ওসি মনিরুজ্জামান বলেন, মাদক ব্যবসায়ীরা মাদক পতিরোধ কমিটির নেতাদের বাড়িঘর হামলা, ভাংচুর ও লুটপাটের ঘটনায় লিখিত অভিযোগ নেওয়া হয়েছে । আসামীদের গ্রেপ্তারের জন্য পুলিশ বিভিন্ন স্থানে অভিযান চালাচ্ছে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution